কিভাবে অনলাইনে ইনকাম করবেন মোবাইল দিয়ে ২০২১।

IT-Bari-Social,and Educational News Basic BY Ridoy
প্রথমে আমার সালাম নিবেন,আসসালামু আলাইকুম। আশাকরি আল্লাহতালার দোয়ায় আপনারা সবাই ভাল আসেন। আমি ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।আমি আজ যে টিউনটি নিয়ে লিখতেছি সেটা হলো ONLINE EARNING বিষয়ক। আমরা অনেকে শুধু শুনে যায় ONLINE -এ নাকি ইনকাম করা যায়।আবার অনেকে ভুল পথে না বুঝে হাটছি।income করার জন্য কত জায়গা থেকে training করে টাকা খরচ করে ও সঠিক দিকে যেতে পারছি না।আজকে আমি আপনাদের যে site টি দেখাবো সেই সাইট থেকে আপনি $৫হলেই টাকা তুলতে পারবেন।এমনকি আপনি প্রতিদিন ঠিক ভাবে কাজ করলে $২-৪ ইনকাম করতে পারবেন।আপনি যে কোন device থেকে এই সাইট এ কাজ করতে পারবেন।Example:any device means আপনি android phone এমন কি computer এবং laptop দিয়েও এই সাইট এ কাজ করে....আপনি ১০০% টাকা পাবেন।এই সাইট টি সততার সাথে ১৯৯৮ সাল থেকে pay করে আসছে।তাই যারা income করতে চাই এই সাইট থেকে নিচের Banner -এ কিলিক করে account খুলে নিতে পারবেন।
"http//www.dollarclix.com/home?ref=Rita
 আপনার account খোলার পর কাজ কিভাবে করবেন, বুঝতে যদি সমস্যা হয়, আমাকে comment করে জানাবেন।এমনকি আমার সাইট এ facebook page এlike দিয়ে ও আমার সাথে যোগাযোগ করতে পারেন।আমি যথাসাধ্য আপনাদের সহ যোগিতা করবো।সবাই ভালো থাকবেন।আবার আসবো কোন একটা টিউন নিয়ে। সবাই কে ধন্যবাদ আমার ব্লগ সাইট টা Visit করার জন্য।
















একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for your comment......

নবীনতর পূর্বতন

B

B1

যোগাযোগ ফর্ম