বিট কয়েন ইনকাম এর সহজ পদ্ধতি আর নয় ঝামেলা,ও কম সময়ে বেশি ইনকাম

IT-Bari-Social,and Educational News Basic BY Ridoy
 সবাই কেমন আছেন? আশা করি ভালোই আছেন, অনেক দিন পর আজকে একটি কাজ নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম, আশা করি সবার কাজে আসবে যাদের আছে তাদের জন্য তো ভালো, যাদের নেই তারা ও আজকে জেনে যাবেন।আমরা সচারচর অনলাইন জগৎ এ কাজ করার আগে আমাদের একটি একাউন্ট খুলতে হয়, কারন যে সাইট এ আমরা কাজ করবো সেই সাইট থেকে মূলত পেমেন্ট টা পাওয়ার জন্যই করা হয়, তো আজকে আমি বিট  কয়েন সম্পর্কিত কিছু কথা বলবো, বেশি বলবো না ভিডিও আপলোড করে দিবো কিভাবে কাজ করবেন বিট কয়েন ইনকাম করবেন,তা দেখে নিবেন, আমি লিংক দিয়ে দিবো.
আমি বিট কয়েন কাজটি আপনাদের অনেক সহজ পদ্ধতি তে শিখাবো যাতে করে অল্প সময়ে বেশি ইনকাম করতে পারেন তার একটি ভিডিও পাবেন খুব শ্রীঘই। আপনারা যারা কাজ করতে চান বিট কয়েন ইনকাম করার জন্য তারা আমার ফেসবুক গ্রুপ এ এ্যাড হতে পারেন, কিংবা আমার ব্লগটিতে সাবক্রাইব করে রাখতে পারেন ইমেল দিয়ে কোনো নতুন কাজের ট্রিক ও ভিডিও আপলোড করার সাথে সাথে পেয়ে যাবেন।
বিট কয়েন ইনকাম করার জন্য আপনাদের দুইটা একাউন্ট খুলতে হবে, এটা আমি যেভাবে শিখাবো সেই হিসেবে বলছি....
প্রথম...
Coinbase এ একটা একাউন্ট থাকতে হবে,
২য় তো...
faucetshub এ একটা...
তো আপনারা আমার  গ্রুপ এ জয়েন করেন কিভাবে কি করতে হবে সব জানতে পারবেন ।

member 30 জন হয়ে গেছে ১০০ জন হলে আর কাউকে নেয়া হবে না।

Join my group on Messenger by visiting.....Online income BTC Coin for Male
search দিলেই পেয়ে যাবেন ।
faucethub এ একাউন্ট খুলতে নিচে এড্রেস দেয়া আছে খুলে নিবেন:-
http://faucethub.io/r/9874243

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for your comment......

নবীনতর পূর্বতন

B

B1

যোগাযোগ ফর্ম