কিভাবে পেইজা একাউন্ট খুলবেন এবং পেইজা মাস্টার কার্ড এর আবেদন করবেন। আবেদন চলবে এপ্রিল-৫ পর্যন্ত।



IT-Bari-Social,and Educational News Basic BY Ridoy



আয়
করুন বিদেশের ডলার,আর টাকা আনুন বাংলাদেশের পেইজা prepaid card এ </h1>
আমার ব্লগ ভিজিটর সব বড় ভাই,ছোট ভাই,বন্ধু-বান্ধবী সকলকে জানাই আমার পক্ষ থেকে সালাম। আসসালামু আলাইকুম।আসাকরি আপনারা সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে যে টিউনটি করবো সেটার মূল বিষয় ইনকাম করবেন ডলার কিন্তু টাকা আনবেন বা তুলবেন কিভাবে,ডলার টাকে টাকা হিসেবে নিজের হাতে পাবেন কিভাবে বাংলাদেশী অনলাইন রা।বাংলাদেশী সদস্যদের জন্য একটি সু খবর যাদের পেইজা একাউন্ট আছে আগে থেকে তাদের জন্যই শুধু না,যারা এখনো একাউন্ট Creat করেন নি আজকে আমার টিউনটি পড়ার পর খুলে নিবেন।যারা পুরাতন ভেরিফাই পেইজা member তারা এপ্রিল ৫ তারিখের মধ্যে আবেদন করে নিবেন আমার নিচের লিংক থেকে কারন যারা উক্ত তারিখের মধ্যে প্রথম ১০০ জন আবেদন করবে পেইজা কোম্পানি তাদের কে পেইজা মাস্টার কার্ড দিবে।আর যারা নিউ একাউন্ট খুলবেন নিচের লিংক থেকে খুলে নিবেন। খুলার পরে না বুঝলে আমি বুঝিয়ে দিতে চেস্টা করবো।একাউন্ট কিভাবে ভেরিফাই করতে হবে আমি Next tune screen shot দিয়ে দিবো। যদি আমি আপনাদের সাড়া পায়।আমার সাইট এ ফেসবুক পেজ আছে তাতে লাইক দিবেন সেখানে আপনাদের মতামত জানাতে পারবেন।
আমি যতোটুকু পারি আপনাদের সাহায্য করবো।আজকের মতো এখানেই শেষ করছি আমার টিউন।সবাই ভাল থাকবেন।
পুরাতন পেইজা member রা পেইজা কার্ডের আবেদন করতে চাইলে নিচের লিংক এ কিলিক করেন:http://payza-bd.com
 আর যারা একাউন্ট  খুলেন নাই তারা নিচের লিংক এ কিলিক করে খুলে নিবেন:https://secure.payza.com/?eZtBX%2b%2bgi8IM0wBoNyyM5UnMAHig%2bg3kiL7%2fUF9%2fdNA%3d


আয় করুন বিদেশের ডলার,আর টাকা আনুন বাংলাদেশের পেইজা prepaid card এ

আমার ব্লগ ভিজিটর সব বড় ভাই,ছোট ভাই,বন্ধু-বান্ধবী সকলকে জানাই আমার পক্ষ থেকে সালাম। আসসালামু আলাইকুম।আসাকরি আপনারা সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে যে টিউনটি করবো সেটার মূল বিষয় ইনকাম করবেন ডলার কিন্তু টাকা আনবেন বা তুলবেন কিভাবে,ডলার টাকে টাকা হিসেবে নিজের হাতে পাবেন কিভাবে বাংলাদেশী অনলাইন রা।বাংলাদেশী সদস্যদের জন্য একটি সু খবর যাদের পেইজা একাউন্ট আছে আগে থেকে তাদের জন্যই শুধু না,যারা এখনো একাউন্ট Creat করেন নি আজকে আমার টিউনটি পড়ার পর খুলে নিবেন।যারা পুরাতন ভেরিফাই পেইজা member তারা এপ্রিল ৫ তারিখের মধ্যে আবেদন করে নিবেন আমার নিচের লিংক থেকে কারন যারা উক্ত তারিখের মধ্যে প্রথম ১০০ জন আবেদন করবে পেইজা কোম্পানি তাদের কে পেইজা মাস্টার কার্ড দিবে।আর যারা নিউ একাউন্ট খুলবেন নিচের লিংক থেকে খুলে নিবেন। খুলার পরে না বুঝলে আমি বুঝিয়ে দিতে চেস্টা করবো।একাউন্ট কিভাবে ভেরিফাই করতে হবে আমি Next tune screen shot দিয়ে দিবো। যদি আমি আপনাদের সাড়া পায়।আমার সাইট এ ফেসবুক পেজ আছে তাতে লাইক দিবেন সেখানে আপনাদের মতামত জানাতে পারবেন। আমি যতোটুকু পারি আপনাদের সাহায্য করবো।আজকের মতো এখানেই শেষ করছি আমার টিউন।সবাই ভাল থাকবেন। পুরাতন পেইজা member রা পেইজা কার্ডের আবেদন করতে চাইলে নিচের লিংক এ কিলিক করেন

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for your comment......

নবীনতর পূর্বতন

B

B1

যোগাযোগ ফর্ম