১লা জুন ২০১৫ থেকে blogging করে জিতে নাও ল্যাপটপ,স্মার্টফোনসহ অনেক পুরস্কার।।।

১লা জুন ২০১৫ থেকে ব্লগিং করে জিতে নাও ল্যাপটপ, স্মার্টফোন সহ অনেক পুরস্কার।
 HTTP://RIDOYDIPU78.BLOGSPOT.COM     

প্রজুক্তি মুলক ব্লগিং করে জিতে নাও ল্যাপটপ, স্মার্টফোন সহ অনেক পুরষ্কার। ১লা জুন ২০১৫ থেকে tunerpage.com ব্লগে শুরু হচ্ছে দেশের সব থেকে বড় বাংলা ব্লগিং কন্টেস্ট। এই ব্লগিং প্রতিযোগিতায় সৌজন্যে আছেনঃ amazon.com, payoneer.com, banglabook.org সহ আরো কিছু প্রতিষ্ঠান।



► এটি একটি ৬ মাস ব্যাপী ব্লগিং কন্টেস্ট তাদের জন্য যারা টেকনোলজি নিয়ে কাজ করেন, ভাবেন এবং ভালোবাসেন, সেই সাথে নিজে লিখা লিখি করে থাকেন অথবা নতুন করে লিখতে চাচ্ছেন তারা tunerpage.com এ ব্লগিং করে জিতে নিতে পারেন দারুণ সব পুরষ্কার। এছারাও যেহুতু এটি বাংলাদেশের প্রথম সর্ববৃহৎ ব্লগিং কন্টেস্ট তাই প্রতিদিন আপনি টেকনোলজি বিষয়ক নানান সব নতুন নতুন আর্টিকেল, টিপস এবং ট্রিকস পাবেন। সুতরাং যারা ভিসিটর আছেন তারা প্রতিদিন নিত্য নতুন ব্লগ পাচ্ছেন এবং যারা ব্লগিং করবেন তারা পাচ্ছেন আকর্ষণীয় সব গিফট আইটেম।

► “King Of The TJ” দের জন্য পুরষ্কার কি কি থাকছে?
প্রতি মাসে ১০ জন সর্বসেরা ব্লগার কে পুরষ্কার দিব, যার মানে ৬ মাসে ৬০জন হবেন সেরা লেখক বা ” টিজে”। যাদের লিখা হতে হবে ইউনিক এবং আন্তর্জাতিক মানের।
১ম পুরস্কারঃ প্রতি মাসে একটি i3 ল্যাপটপ (৬ মাসে মোট ৬টি)
২য় পুরস্কারঃ প্রতি মাসে একটি স্মার্ট ফোন (৬ মাসে মোট ৬টি)
৩য় পুরস্কারঃ প্রতি মাসে একটি 1TB হার্ড ডিস্ক (৬ মাসে মোট ৬টি)
এছারাও আরো থাকছে ৭টি পুরষ্কার যা বিস্তারিত কন্টেস্ট শুরু হবার আগে টিউনারপেজে জানানো হবে।

► ভিসিটর দের কিছুই নাই?
অবশ্যই আমরা আমাদের সন্মানিত ভিসিটরদের কথা চিন্তা করে একটি সিস্টেম রেখেছি সেটি হচ্ছে, প্রতি মাসে ৩জন ভিসিটর যারা সব থেকে বেশী সুস্থ এবং বিসয়ভিক্তিক মন্তব্য/মতামত দিয়ে টিজেদের উৎসাহিত করবেন তাদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরষ্কার

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for your comment......

নবীনতর পূর্বতন

B

B1

যোগাযোগ ফর্ম